ঘরের মাঠে মরণ বাঁচন ম্যাচে নামার আগে সতর্ক মোহনবাগান !

তীব্র দাবদাহে পশ্চিমবঙ্গের অবস্থা এখন খুব সঙ্গিন। তার সাথে পাল্লা দিয়ে উত্তেজনার পারদ চড়ছে মোহনবাগান সমর্থকদের মধ্যে। রবিবার ওড়িশার বিরুদ্ধে মরণ বাঁচন ম্যাচে কমপক্ষে দুই গোলের ব্যবধানে জিততে হবে মোহনবাগান কে। তাই সন্ধ্যা বেলার প্র্যাক্টিসে কোচ থেকে শুরু করে প্রতিটা প্লেয়ার খুব সিরিয়াস, আগের দিনের ভুলের পুনরাবৃত্তি হোক সেটা কেউ চাইছেন না।

আহমেদ জাহু ও ডেড বল সিচুয়েশন – এই দুই ফ্যাক্টর কে মাথায় রেখে বিশাল কাইথ কে নিয়ে বিশেষ ধরণের অনুশীলন সাড়ল মোহনবাগান ডিফেন্স। গোলের সামনে ম্যানিকুইন দাঁড় করিয়ে বিশাল কে কর্নার থেকে আসা বলের জন্যে আলাদা করে সময় দিলেন গোলকিপার কোচ। এছাড়া আগের দিন ডিফেন্সের সাথে মাঝ মাঠের একটা বড় ব্যবধান চোখে পড়ছিল বারবার, যার সুযোগে রয় কৃষ্ণ গোল করে যায়। এই বিষয়ে কোচ হাবাস আলাদা ভাবে প্ল্যান করছেন তা বোঝা যাচ্ছে। মোহনবাগান যেমন কালকের ম্যাচে সাদিকু কে পাবে না তেমনি ওড়িশার কার্লোস দেলগাডো লাল কার্ডের জন্য খেলতে পারবে না। সুতরাং আশা করা যায় লোবেরা আগামীকাল ডিফেন্সে মুর্তাদা ফলের সাথে ডিফেন্সিভ স্ক্রিন হিসেবে জাহু কে খেলাতে পারেন। আর সামনে রয় কৃষ্ণার সাথে ডিয়েগো মরিসিও শুরু থেকে খেলতে পারেন। তাই মোহনবাগানের মাঝমাঠে কাউকো, থাপার সাথে ব্লকার হিসেবে দীপক টাংরি কে ব্যবহার করার পরিকল্পনা দেখা গেলো প্র্যাক্টিসে। সাহাল কে হয়তো দ্বিতীয়ার্ধে নামাতে পারেন, কারণ কামিংসের উদ্দেশ্যে বল বাড়ানোর জন্য একা পেত্রাতোসের উপর ভরসা করা ঠিক হবে না।

ম্যাচের টিকিট নিয়ে সমর্থকদের মধ্যে উৎসাহ চোখে পড়ার মতো। হাবাস গত ম্যাচের পর ইঙ্গিত দিয়ে রেখেছিলেন মোহনবাগান কে এবার অন্য রকম ভাবে দেখবেন। আর সেই আশা তে আবার কাল যুবভারতী ভরাতে চলেছেন ৬২০০০ দর্শক, ওড়িশা কে মুখের উপর জবাব দিতে হবে যে।

Predicted XI:

Kick off Time: 7:30PM(IST)
Live telecast/streaming: JioCinema, Sports18 3, DD Bangla, OneFootball(International)
Venue: Vivekananda Yuba Bharati Krirangan, Kolkata.

Loading

loader