ইতিহাসের হাতছানিতে দৃঢ় প্রতিজ্ঞ মোহনবাগান!

গতকাল মোহনবাগানের প্র্যাক্টিস শুরু হওয়ার আগে গাড়ি থেকে সাদা টি শার্ট পরিহিত বয়স্ক ভদ্রলোক নামার সাথে সাথেই সবার ক্যামেরার ফোকাস তাঁর দিকে ঘুরে গেলো। যাকে নিয়ে এতদিনের জল্পনা কল্পনা চলছিল, অবশেষে তিনি সর্বসমক্ষে এলেন – তিনি আন্তোনিও লোপেজ হাবাস। তিনি সুস্থ এবং নিজের স্বমহিমায় প্র্যাক্টিস করালেন। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললো মোহন জনতা।বেঙ্গালুরু এফসি কে তাদের ঘরের মাঠে দুরমুষ করে এসে স্বভাবতই এখন ফিল গুড পরিবেশ মেরিনার্স শিবিরে, আর তার সাথে শীল্ড জয়ের জন্য যুদ্ধং দেহি মনোভাব সকলের মধ্যে। জয়ের জন্য সর্বস্ব দিতে প্রস্তুত শুভাশিস অ্যান্ড কোং আর সাথে সমস্ত সমর্থকবৃন্দ।

বাংলা নববর্ষের দিনে ক্লাবে বার পূজার জন্যে উপস্থিত সমর্থকদের সাথে কথা বলে সেটা বোঝাই যাচ্ছিল। ঘরের মাঠে মুম্বই সিটি এফসি কে শুধুমাত্র শব্দব্রহ্মে কাবু করে দেওয়ার জন্য মোহনবাগান ম্যানেজমেন্ট প্রায় ৬০০০০ টিকিট ছেড়েছে এবং অনলাইন টিকিট ইতিমধ্যেই শেষ, তাও টিকিটের জন্যে হাহাকার – যদি একটা টিকিট পাওয়া যায়!বিপক্ষের অন্যতম গেম মেকার বিক্রম প্রতাপ সিং কার্ড সমস্যার জন্যে কালকের ম্যাচে নেই, যা নিঃসন্দেহে হাবাসের কাছে অ্যাডভান্টেজ। ছাংতে এবং বিপিন কে আটকানোর জন্যে তাঁর নোটবুকে নিশ্চয়ই কোনো বিশেষ চিন্তা ভাবনা উঠে গিয়েছে তার বলার অপেক্ষা রাখে না।

ওদিকে সাহাল প্র্যাক্টিস করলেও কাল খেলতে পারবেন কিনা সেই নিয়ে কোনো নিশ্চয়তা নেই আপাততঃ। তাই গত ম্যাচে অনিরুদ্ধ থাপার পারফরম্যান্স হাবাসের মুখে হাসি ফুটিয়েছে স্বাভাবিক ভাবেই। আশা করা যাচ্ছে মোটামুটি গত ম্যাচের টিম নামতে চলেছে, শুধুমাত্র দীপক টাংরি এবং লিস্টন কোলাসোর অন্তর্ভুক্তি আরও শক্তিশালী করবে মোহনবাগান কে।এই বছরে দেশের সব ধরণের সর্বভারতীয় ফুটবল প্রতিযোগিতায় কলকাতার দলের জয় জয়কার। আশা করা যায় মোহন বাগানের হাত ধরে কলকাতার বুকে সর্বপ্রথম আইএসএলের শীল্ড আসতে চলেছে।

Line-up Prediction:

Kick off Time: 7:30PM(IST)

Live telecast/streaming: JioCinema, Sports18 3, DD Bangla, OneFootball(International)

Venue: Vivekananda Yuba Bharati Krirangan, Kolkata.

Loading

loader