শেষ লড়াইয়ের আগে আত্মবিশ্বাসী মোহনবাগান !

সাংবাদিক সম্মেলনে দুটো টিমের প্রতিনিধিদের যথেষ্ঠ আত্মবিশ্বাসী লাগছিল। আর হবেই না কেনো, দারুণ ফর্মে রয়েছে দুটো দল। মোহনবাগান এখন ত্রিমুকুট জয়ের জন্য সর্বস্ব দিতে তৈরি, উল্টোদিকে মুম্বই প্রতিশোধের সুযোগ খুঁজছে।

ফাইনালের আগে তুল্যমূল্য বিচার করলে মোহনবাগান কিছুটা হলেও এগিয়ে ঘরের মাঠে খেলার জন্য। এদিকে মুম্বইয়ের মাঝমাঠের অন্যতম স্তম্ভ ভ্যান নিয়েফ আগামীকাল খেলতে পারবে না কার্ড সমস্যার জন্যে, মোহনবাগানের সাদিকু নেই চার ম্যাচ সাসপেন্ড থাকার কারণে। তবে ভ্যান নিয়েফের অনুপস্থিতি অবশ্যই একটা ফ্যাক্টর হয়ে দাঁড়াবে মুম্বইয়ের কাছে। ওদিকে হাবাসের কাছে বড় চ্যালেঞ্জ ছাংতে কে আটকানো, শিল্ড জয়ের ম্যাচে যেভাবে ডাবল কভারিং করে ছাংতে কে আটকানোর ভার লিস্টন ও শুভাশিসের উপর ছিল সেই ভাবনাই হয়তো হাবাস এবারেও ভেবে রেখেছেন। তবে এবার বিক্রম প্রতাপ সিং খেলবে, সুতরাং মাঝ মাঠে দীপক টাংরি বা থাপার উপর দায়িত্ব থাকবে তার খেলা কে নিষ্প্রভ করে দেওয়ার জন্যে বলাই বাহুল্য। তবে নজর থাকবে সাহালের দিকে, প্রথম থেকে না নামলেও ম্যাচের গুরুত্ব বুঝে পরের দিকে নামতেই পারেন তিনি। হাবাস তার চেনা পরিচিত তিন ব্যাক সিস্টেমের বাইরে যাবেন সেটা বলাই যায়।

ফাইনাল ম্যাচের দায়িত্ব যেহেতু এফএসডিএল এর হাতে তাই টিকিট বিক্রির দায়িত্ব তাদের কাছে, কিন্তু টিকিটের জন্য এরকম হাহাকার আগের দুটো ম্যাচে হয়নি। ফাইনাল ম্যাচের জন্যে এফএসডিএল আর মুম্বই প্রায় ২০০০০ টিকিট আটকে রেখেছে নিজেদের জন্যে, ফলে কলকাতার একটা বড় অংশের সাধারণ ফুটবল প্রেমী মানুষ বঞ্চিত হচ্ছেন মাঠে গিয়ে খেলা দেখা থেকে।

Predicted XI

Kick off Time: 7:30PM(IST)
Live telecast/streaming: JioCinema, Sports18 3, DD Bangla, OneFootball(International)
Venue: Vivekananda Yuba Bharati Krirangan, Kolkata.

Loading

loader