উদ্যমী নর্থইস্ট-এর মুখোমুখি আত্মবিশ্বাসী মোহনবাগান!

ভ্যালেন্টাইন্স দিবসের সন্ধ্যায় দিমিত্রির পা থেকে যে ভালোবাসার সুরেলা চিঠি গোয়া থেকে প্রতিটা মোহনবাগান সমর্থকের ঠিকানায় পৌঁছে গিয়েছিল, তাকে পুরোপুরি আত্মস্থ করে ওঠার আগেই দরজায় কড়া নাড়ছে হাইল্যান্ডার্স ব্রিগেড।

মান্ডবী নদীর জলে পাল তোলা নৌকার জয়ডঙ্কা বাজিয়ে এসে ঘরের মাঠে আরও একটা গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চলেছে মোহনবাগান – বিপক্ষে নর্থ ইস্ট ইউনাইটেড যারা আগের ম্যাচে ইস্টবেঙ্গল কে হারিয়ে এসেছে। লিগের বর্তমান অবস্থার নিরিখে কালকের ম্যাচ দুটো দলের কাছেই সমান গুরুত্বপূর্ণ – কারণ মোহনবাগান জিতলে দুই নম্বরে উঠে এসে ওড়িশার ঘাড়ে নিঃশ্বাস ফেলবে, আবার নর্থ ইস্ট ইউনাইটেড চেষ্টা করবে ম্যাচ জিতে প্রথম ছয়ে নিজেদের স্থান পাকা করার।

জুয়ান বেনালির ছেলেরা ইস্টবেঙ্গলের বিরুদ্ধে যে নৈপুন্যের পরিচয় দিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। বিশেষ করে জিতিনের বিষাক্ত দৌড় ও নতুন আগত বিদেশী স্ট্রাইকার টনি জুরিচের পারফরম্যান্স নিশ্চয়ই তাঁকে ভরসা দেবে।

এদিকে হাবাস বাহিনী এই মরসুমের অন্যতম কঠিন ম্যাচ থেকে পুরো তিন পয়েন্ট পেয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। গত ম্যাচে আনোয়ার আলি ও হ্যামিল কে ছাড়াই টিম নামিয়েছিলেন হাবাস, কিন্তু তাঁর ভরসার যোগ্য মর্যাদা রেখেছিলো বছর কুড়ির বঙ্গ সন্তান দীপেন্দু বিশ্বাস। সুতরাং আগামীকাল আমাদের চোখ থাকবে দীপেন্দুর উপর কিরকম ধারাবাহিকতা বজায় রাখতে পারে সে। সাথে মাঝ মাঠে অভিষেকের দাপট মোহন জনতাকে অনেকটাই আশ্বস্ত করতে পেরেছে।

এখনও পর্যন্ত যা খবর কাল আনোয়ার কে ছাড়াই হয়তো অ্যান্তোনিও হাবাস তাঁর প্রথম এগারো সাজাবেন, কোনও ঝুঁকি নিতে চাইছেন না।

কাল জিতলে মোহনবাগান যে আবার লিগের শীল্ড জয়ের দৌড়ে প্রবল দাবিদার হয়ে উঠবে তা বলার অপেক্ষা রাখে না

Line-up Prediction:

Recent Encounters:

NorthEast United 1 – 3 Mohun Bagan (Dec 15, 2023, Indian Super League)

Kick off Time: 5:00PM(IST)
Live telecast/streaming: JioCinema, Sports18 3, DD Bangla, OneFootball(International)
Venue: Salt Lake Stadium, Kolkata.

Loading

loader